শ্রীপুরে দুর্বৃত্তের গুলিতে দুইজন গুলিবিদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৭

গাজীপুরের শ্রীপুর উপজেলায় রোববার রাতে দুর্বৃত্তের ছোঁড়া গুলিতে এক ব্যবসায়ীসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

আহতরা হলেন- রুবেল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের স্বত্ত্বাধিকারী এবং শ্রীপুর উপজেলার নান্দিয়া সাঙ্গুইন এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মো. রুবেল আহমেদ (৩০) ও তার ওয়ার্কসপের কর্মচারী ভোলা সদর উপজেলার কানাইনগর এলাকার আবুল বাশারের ছেলে মো. হাসনাইন (২৬)। পুলিশ ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, রাত পৌনে ৯টার দিকে শ্রীপুরের রঙ্গিলা বাজার এলাকার ওয়ার্কসপটি বন্ধ করে কর্মচারী হাসনাইনকে মাওনা চৌরাস্তায় নামিয়ে দেয়ার জন্য মোটরসাইকেলে রওনা হন। পথিমধ্যে পল্লীবিদ্যুৎ এলাকার ছায়াকুঞ্জের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকাগামী সাদা প্রাইভেটকার (ঢাক মেট্টো-খ-১১-২৩৬৪) থেকে দুর্বৃত্তরা মোটরসাইকেলটিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়। পরে তারা মোটরসাইকেলসহ সড়কের পাশে পড়ে গেলে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় আল হেরা হাসপাতালে নিয়ে যায়। রুবেলের কোমরের নিচে এবং হাসনাইনের ডান পায়ের উরুতে গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হামলাকারীদের আটকে এলাকায় অভিযান শুরু করেছে। পরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আল হেরা হাসপাতালের চিকিৎসক শোয়ায়েব (হৃদয়) জানান, হাসনাইনের গুলিটি পায়ের একপাশ থেকে ঢুকে অপর পাশ দিয়ে বেরিয়ে গেছে। আর রুবেলে কোমরের পেছনের পেশি ছিঁড়ে গুলিটির একাংশ জিন্সের প্যান্টের সঙ্গে আটকে ছিল।

মো. আমিনুল ইসলাম/জেএইচ

আপনার মতামত লিখুন :