‘২০১৮ সালের নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বাচন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ বলেছেন, ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত ও সমৃদ্ধ দেশে রূপান্তরিত কারার জন্য দেশরত্ন শেখ হাসিনার যে স্বপ্ন তা বাস্তাবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

মঙ্গলবার বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচন উন্নয়নের ধারা অব্যাহত রাখার নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে দেশে নানা ষড়যন্ত্র চলছে। এজন্য ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে শতর্ক থাকতে হবে। শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের মধ্যে ব্যাপক প্রচার করতে হবে।

তিনি বলেন, শহীদ মনিরুজ্জামান বাদল প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত প্রিয় ও আস্থাভাজন ছিলেন। বাদল ভাই দক্ষিণাঞ্চলের উন্নয়নে স্বপ্ন দেখতেন। আজ তিনি বেঁচে থাকলে শরণখোলা-মোরেলগঞ্জসহ এ অঞ্চলের উন্নয়ন আরও তরান্বিত হতো। তার সেই স্বপ্ন বাস্তবায়নে তারই জামাতা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ আপনাদের মধ্যে রয়েছেন।

স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করি বাবুল, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাতি আমিনুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আবু সাইদ, যুগ্ম-সাধারণ সম্পাদক একে এম আব্দুল্লাহ প্রিন্স ও আসাদুজ্জামান প্রিন্স।

সভায় সভাপতিত্ব করেন শরণখোলা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. আবুল হাসান মীর। এর আগে কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ শহীদ মনিুরজ্জামান বাদলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও মাজার জিয়ারত করেন।

শওকত আলী বাবু/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :