সাতক্ষীরার শহর আলীকে ঢাকা মেডিকেলে ভর্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৯ জানুয়ারি ২০১৮

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের দাড়িওয়ালা গ্রামের জটিল ও কঠিন রোগাক্রান্ত শহর আলীকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

দীর্ঘ ২০টি বছর মানবেতর জীবনযাপনের পর মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে ভর্তির মধ্য দিয়ে চিকিৎসা সেবার প্রক্রিয়া শুরু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে প্রধান ডা. মো. আবুল কালাম ভর্তি পূর্বক চিকিৎসা সেবার ব্যবস্থা করছেন।

এদিকে, চিকিৎসা সেবার সার্বিক বিষয়টি তত্ত্বাবধায়ন করছেন এটিএন বাংলার বিজনেস এডিটর ইসমাত জেরিন খান।

গত ৩ জানুয়ারি ‘আমি গরিব মানুষ, চিকিৎসা করানোর মতো কোনো টাকা নেই’ শিরোনামে জাগো নিউজে সংবাদ প্রকাশের পর ঘটনাটি দৃষ্টিতে আসে সবার। বিভিন্ন হৃদয়বান যোগাযোগ করেন জাগো নিউজের এই প্রতিনিধির সঙ্গে।

সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, বিআরটিএ’এর সহাকারী পরিচালক তানভীর আহম্মেদ চৌধুরী, দুবাই প্রবাসী আবু জায়েদ নামের এক বাংলাদেশির দেয়া চিকিৎসা সহায়তার টাকায় শহর আলীকে নেয়া হয় ঢাকাতে। সেসব টাকা চিকিৎসা সংক্রান্ত ও আনুষাঙ্গিক কাজে ব্যয় করা হচ্ছে।

শহর আলীর সঙ্গে ঢাকা মেডিকেলে অবস্থান করছেন তার জামাই শের আলী ও ভাবি জাহানারা বেগম।

এটিএন বাংলার বিজনেস এডিটর ইসমাত জেরিন খান জাগো নিউজকে বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসা সংক্রান্ত সকল দায়িত্ব আমার। এখানে আমার সার্বিক তত্ত্বাবধায়নে থাকবে শহর আলী। চিকিৎসা সেবা শুরু হয়েছে। ডাক্তার সাহেবরাও খুব আন্তরিকতার সঙ্গে দেখছেন বাকিটা এই মুহূর্তে বলা সম্ভব নয়।

এদিকে, শহর আলীকে সুস্থ করা সম্ভব কিনা এমন প্রশ্নে বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগে প্রধান ডা. মো. আবুল কালাম জাগো নিউজকে বলেন, চিকিৎসা শুরু করেছি। বাকিটা এই মুহূর্তে বলা সম্ভব নয়।

আকরামুল ইসলাম/এমএএস/এমএস

আপনার মতামত লিখুন :