বেলকুচিতে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:৫০ এএম, ১৯ জানুয়ারি ২০১৮

যাত্রীবাহী বাসে ভাঙচুর ও আগুন দেয়ার প্রতিবাদে সিরাজগঞ্জ-বেলকুচি-এনায়েতপুর আঞ্চলিক সড়কে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু করেছে বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতি। বৃহস্পতিবার রাতে জরুরি এক সভায় এ ধর্মঘটের ঘোষণা দেয় মালিক সমিতি।

সংগঠনের সাধারণ সম্পাদক লিটন সরকার জানান, যুবলীগ নেতা গ্রেফতারের পরপর কতিপয় চিহ্নিত সন্ত্রাসী বেলকুচির চালা ও মুকুন্দগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনার প্রতিবাদে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক রুটে আজ থেকে অনির্দিষ্টকালের জন্য সকল প্রকারের বাস-মিনিবাস চলাচল বন্ধ রাখা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়া পর্যন্ত ধর্মঘট বহাল থাকবে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বেলকুচি পৌর মেয়রের কার্যালয়ে হামলা ও মেয়র আশানুর বিশ্বাসকে লাঞ্ছিত করার অভিযোগে করা মামলায় উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক সরকারকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে তাদের সমর্থকরা চালা ও মুকুন্দগাঁতী বাসস্ট্যান্ড এলাকায় ১০-১২টি বাস, মিনিবাস, ট্রাক ও সিএনজি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

ইউসুফ দেওয়ান রাজু/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :