সুদের টাকা না দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮
সুদের টাকা না দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা

নাটোরের লালপুরের কদিম চিলানে পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে গোলাম মোস্তফা (৪৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কদিম চিলান গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা কদিম চিলান ডাঙ্গাপাড়া গ্রামের হযরত আলীর ছেলে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায় ,গত ৬ মাস আগে বড়াইগ্রাম উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামের গৌড়ের ছেলে গৌতম ও কয়েন বাজার এলাকার মৃত সোবহান আলীর ছেলে সবুজ আহমেদের কাছ থেকে মোট ১২ হাজার টাকা সুদের ওপর লোন নেয় ওই কৃষক।

টাকা নেয়ার পর গত ৫ মাস সেই টাকার সুদ পরিশোধ করে আসছিল গোলাম মোস্তফা। বৃহস্পতিবার লোনের আসল টাকা সুদসহ পরিশোধের দিন ধার্য ছিল।

কিন্তু সেই টাকা পরিশোধ করতে ব্যর্থ হলে তার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে গোলাম মোস্তফার ওপর হামলা করে পিটিয়ে জখম করে তারা।

এ সময় স্থানীয়রা এগিয়ে এসে আহত অবস্থায় গোলাম মোস্তফাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, এ ঘটনায় থানায় এখনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রেজাউল করিম রেজা/এএম/পিআর