‘শিক্ষাঙ্গনে সরকার অবকাঠামোসহ ব্যাপক উন্নয়ন করেছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৯:৩২ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮
‘শিক্ষাঙ্গনে সরকার অবকাঠামোসহ ব্যাপক উন্নয়ন করেছে’

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষাঙ্গনে বিগত সরকারের চেয়ে বর্তমান সরকার অবকাঠামোসহ অনেক উন্নয়ন করেছে। শিক্ষার সামগ্রিক মানোন্নয়নের জন্য সরকারের পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাবকদের এগিয়ে আসা উচিত।

শুক্রবার বিকেল ৫টায় নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ মহাবিদ্যালয়ের দু’দিনব্যাপি সুবর্ণজয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মুন্সী আফতাব উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সহ-সভাপতি সৈয়দ আইয়ুব আলী, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খাঁন নিলু, কলেজের অধ্যক্ষ অধ্যাপক এসএম এনামুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন প্রমুখ।

এর আগে সকালে কলেজ চত্বরে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সুবর্ণজয়ন্তী উৎসব শুরু হয়। পরে কলেজ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

হাফিজুল নিলু/এমএএস/পিআর