যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ : সোহাগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ : সোহাগ

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, মাদককে না বলতে হবে। একইসঙ্গে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে।

তিনি বলেন, যেখানেই মাদক সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে। লক্ষ্য রাখতে হবে মাদক যেন কোনো অবস্থাতেই ছাত্র ও যুব-সমাজকে ধ্বংস করতে না পারে। তার জন্য সবার আগে ছাত্রদের সচেতন হতে হবে।

শনিবার দুপুরে মাদারীপুরের শিবচরে সরকারি বরহামগঞ্জ কলেজে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন।

সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যদি দেশ নিয়ে না ভেবে নিজেকে নিয়ে ভাবতেন হয়তো আমরা এরকম একটা বাংলাদেশ পেতাম না। তিনি দেশের জন্য, দেশের মানুষের জন্য সবকিছু ত্যাগ করেছেন। এ জন্যই তিনি মহান নেতা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনোয়ার হোসেন, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা ছাত্রলীগ সভাপতি জাহিন হাসান অনিক প্রমুখ।

এ কে এম নাসিরুল হক/এএম/আইআই