যশোরে গুলিবিদ্ধ লাশের সংখ্যা বেড়ে ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৩:৫০ পিএম, ২১ জানুয়ারি ২০১৮
যশোরে গুলিবিদ্ধ লাশের সংখ্যা বেড়ে ৬

যশোরে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত চার মরদেহ পাওয়ার এক দিনের মাথায় আরও একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাঘারপাড়া উপজেলার ভাঙ্গুড়া নামকস্থান থেকে অজ্ঞাত যুবকের (২৪) এ মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে বাঘারপাড়ার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়। এদিন ভোরেই যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রাম থেকে আরও একটি গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

এ নিয়ে গত দু’দিনে যশোরে ছয়জনের মরদেহ উদ্ধার হলো। যাদের প্রত্যেকে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেছে। তাদের কারও নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা বখতিয়ার রহমান জানান, রোববার সকালে মরদেহটি পড়ে থাকতে দেখে প্রথমে বাঘারপাড়া ও পরে নড়াইল পুলিশকে খবর দেন তিনি। দুই জেলার সীমান্তবর্তী স্থান হওয়ায় কোনো পুলিশ স্টেশনই প্রথমে দায়িত্ব নিতে চায়নি। পরে দুপুর ১২টার দিকে বাঘারপাড়ার ভিটাবল্যা ক্যাম্প পুলিশ মরদেহটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

বাঘারপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম বলেন, স্থানীয় ফাঁড়ি মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে পাঠিয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি।

ভিটাবল্যা ক্যাম্প ইনচার্জ আমির হোসেন বলেন, ধারণা করা হচ্ছে শনিবার রাতে গুলি করে হত্যার পর মরদেহটি ফেলে রেখে যায় অজ্ঞাত ব্যক্তিরা। মরদেহের ডান কানে ও বুকের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে। এছাড়া তার মুখ বিকৃত অবস্থায় দেখা গেছে।

মিলন রহমান/এএম/আইআই