এমপিপুত্রের জানাজা শেষে দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১০:০২ পিএম, ২১ জানুয়ারি ২০১৮
এমপিপুত্রের জানাজা শেষে দাফন সম্পন্ন

সাতক্ষীরার-১ আসন (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র ছেলে অনিক আজিজ স্বাক্ষরের জানাজা শেষে রসুলপুর গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে রোববার বিকেল সাড়ে ৪টায় একটি হেলিকপ্টারযোগে এমপিপুত্রের মরদেহ সাতক্ষীরায় নিয়ে আসা হয়। এরপর নেয়া হয় শহরের পলাশপোল এলাকার বাড়িতে।

মাগরিবের নামাজের পর সাতক্ষীরা গণমুখী মাঠে জানাজা অনুষ্ঠিত হয় তার। জানাজায় অংশ নেন তার বাবা অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, জেলা প্রশাসক আবুল কাসেম মো. মহিউদ্দিন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশুসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও অসংখ্য শুভাকাঙ্ক্ষী। জানাজা শেষে সন্ধ্যার পর রসুলপুর গোরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, এমপিপুত্র অনিক আজিজ স্বাক্ষর ঢাকার ফার্মগেট এলাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিএসসি ইজ্ঞিনিয়ারিং পড়ছিলেন।

সংসদ সদস্যদের জন্য বরাদ্দকৃত ৫নং ন্যাম ভবনের ৫০৪ নম্বর কক্ষে থাকতেন অনিক আজিজ স্বাক্ষর। আর তার পাশের রুমে থাকতেন ছোট বোন সৃষ্টি।

রোববার সকালে সংসদ অধিবেশনে যোগ দেয়ার জন্য ঢাকাতে যান সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ। এরপর অনেক ডাকাডাকির পরও ঘরের দরজা না খোলায় দরজা ভেঙে ছেলের ঝুলন্ত মরদেহ দেখতে পান বাবা।

এর আগে শনিবার রাতের যে কোনো এক সময়ে ঘরের মধ্যে থাকা ইন্টারনেটের তার গলায় জড়িয়ে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন অনীক আজিজ।

আকরামুল ইসলাম/এএম/জেআইএম