ফেনীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার ঘটনায় থানায় অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:০৪ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮

ফেনীর দাগনভূঞায় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরী হত্যার ঘটনায় প্যানেল মেয়র সাইফুল ইসলামসহ সাতজনকে আসামি করে থানায় অভিযোগ দেয়া হয়েছে৷ এদিকে যে মোটরসাইকেলটির কারণে ফখরুলকে খুন করা হয়েছিল সেটিও উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত ৮টার দিকে ফেনীর পাঁচগাছিয়া ইউনিয়নের তেমুহনী বাজারের মামুন অটো ওয়ার্কশপ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় আটক বাহাদুরকে জিজ্ঞাসাবাদে সে জানায়, মোটরসাইকেলটির দাবিকৃত চাঁদার জন্য ফখরুলকে খুন করা হয়। সেটি পাঁচগাছিয়া ইউনিয়নে মামুন অটো ওয়ার্কশপ নামে একটি হুন্ডা গ্যারেজে রাখা আছে। পরে তার দেয়া তথ্যে রোববার রাত ৮টার দিকে সেখান থেকে অ্যাপাচি ১৫০ সি সি (কুমিল্লা-ল ১১-৪৯৭৯) মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, হত্যার ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থানায় একটি এজাহার জমা দেয়া হয়েছে। এটি এখনও রেকর্ডভুক্ত হয়নি৷

প্রসঙ্গত, গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন চৌধুরীকে বাসা থেকে ডেকে নিয়ে যায় তার বন্ধু হিরো,বাহাদুর, দিদার ও পারভেজ। পরে তার গলাকাটা মরদেহ মাতুভূইয়া বাজার সংলগ্ন একটি ফসলি জমি থেকে উদ্বার করে পুলিশ।

নিহতের বড় বোন শাহীনুর আক্তার জেসমিন সাংবাদিকদের জানান, প্রায় ১০ দিন আগে তার ভাই ফকরুলের একটি অ্যাপাচি মোটরসাইকেল তার বন্ধু হিরো,বাহাদুর, জাকের,পারভেজ আটক করে৷

জহিরুল হক মিলু/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :