‘কিছু গডফাদারের কারণে আ.লীগ সন্ত্রাসী দলে পরিণত হয়েছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৮
‘কিছু গডফাদারের কারণে আ.লীগ সন্ত্রাসী দলে পরিণত হয়েছে’

গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেছেন, নারায়ণগঞ্জে আওয়ামী লীগের গডফাদারের কারণে সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীও সংকটের মধ্যে রয়েছেন। আওয়ামী লীগের কিছু গডফাদারের কারণে এ দলটি একটি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জে বন্দর উপজেলার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ তারা ভবনে গণসংহতি আন্দোলন বন্দর শাখা কার্যালয় ও পাঠাগার উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জোনায়েদ সাকি বলেন, চাকরি ক্ষেত্রে কেউ আওয়ামী লীগ কিংবা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত না থাকলে এদেশে চাকুরি হবে না। এমনকি পুলিশের চাকরির ক্ষেত্রেও ঘুষ নেয়া হচ্ছে। তাহলে বলেন আমরা কোন দেশে বসবাস করছি।

তিনি আরও বলেন, গণসংহতি দল রাজনীতির আঞ্চলিক একটি মঞ্চ। বাংলাদেশের বৃহত্তম জনগণের আন্দোলনের জন্য এই দলটি সক্রিয়। সে আন্দোলন জাতীয় কমিটি হোক বা সুন্দরবন রক্ষার আন্দোলনই হোক সব ক্ষেত্রে গণসংহতি। যেখানে দমন নিপীড়ন সেখানেই গণসংহতির আন্দোলন।

গনসংহতি আন্দোলনের বন্দর থানা শাখার সভাপতি কাউছার হামিদের সভাপতিত্বে
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের নারায়ণগঞ্জ জেলা শাখার আহ্বায়ক তরিকুল সুজন, বন্দর থানা শাখার সদস্য সচিব সাঈদ হীরা প্রমুখ।

শাহাদাত হোসেন/আরএআর/আইআই