বরই গাছে ঝুলছে স্ত্রীর লাশ, স্বামী উধাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর গ্রামে স্ত্রী আরজিনা খাতুনকে (৪০) গলাটিপে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী আসাদুল ইসলামের বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী উধাও হয়েছেন।

রোববার বেলা ১১টার দিকে বাড়ির পাশের বরই গাছে ঝুলন্ত অবস্থা থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আরজিনা উপজেলার জুড়ানপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী এবং কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার শাখারচর গ্রামের বিল্লাল মণ্ডলের মেয়ে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে আরজিনা খাতুনের সঙ্গে স্বামী আসাদুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আরজিনাকে স্বামী আসাদুল ইসলাম ও তার লোকজন গলাটিপে হত্যা করে বাড়ির পাশের বরই গাছে ঝুলিয়ে রাখে।

রোববার ভোরে আসাদুল ইসলাম তার প্রতিবেশীদের জানায় স্ত্রী আরজিনা আত্মহত্যা করেছেন। এরপর সকালে এলাকাবাসী দামুড়হুদা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে স্বামী আসাদুল ইসলাম পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে দামুড়হুদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এ কে এমদাদ বলেন, ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যা না আত্মহত্যা তা জানা যায়নি। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

সালাউদ্দিন কাজল/এএম/পিআর

আপনার মতামত লিখুন :