সিলেটে বিএনপি-ছাত্রদলের ৩৭ নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট আগমনের আগে গত ২৪ ঘণ্টায় জেলা ও মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও ছাত্রদলের ৩৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

এর মধ্যে সিলেট জেলা পুলিশের বিভিন্ন থানা এলাকা থেকে ২৮ জন এবং মহানগর পুলিশের ছয় থানা এলাকা থেকে ৯ জন নেতাকর্মীকে আটক করা হয়।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার শামসুল ইসলাম সরদার এ তথ্য নিশ্চিত করে জানান, বিশ্বনাথ ও কানাইঘাট উপজেলায় চারজন করে আটজন, গোলাপগঞ্জে পাঁচজন, ওসমানীনগর, জকিগঞ্জ, গোয়াইনঘাট, বালাগঞ্জে তিন জন করে ১২ জন, বিয়ানীবাজারে দুইজন ও ফেঞ্চুগঞ্জে একজনকে আটক করা হয়েছে। আটকরা বিএনপি-ছাত্রদলের নেতাকর্মী।

এছাড়া মহানগরের ছয় থানা এলাকায় রাতভর অভিযান চালিয়ে বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীসহ ৯ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের নামে পৃথক মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব।

উল্লেখ্য, আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে সিলেটে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরাণের (র.) মাজার জিয়ারত করতে আজ সোমবার বিকেলে সিলেট আসছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। মামলার রায়কে ঘিরে রাজধানীসহ সারাদেশেই বিএনপি নেতাকর্মীদের ধরপাকড় ও বাসায় বাসায় তল্লাশি চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। এরই ধারাবাহিকতায় সিলেটেও অভিযান অব্যাহত রয়েছে।

ছামির মাহমুদ/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :