নড়াইলে যুবলীগ নেতার বাড়িতে হামলা ও লুটপাট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০১:১১ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০১:১৭ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৮

নড়াইলে ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফিজুর রহমান বিপ্লবের বাড়িতে প্রতিপক্ষের লোকজন হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

হাফিজুর রহমান বিপ্লবের স্ত্রী মিতু বেগম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কলাবাড়িয়া গ্রামের গিয়াস তালুকদার ও লোকজন গত রোববার (১১ ফেব্রুয়ারি) আমার স্বামীকে কুপিয়ে গুরুতর জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে (বিপ্লব) গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনার একদিন পর মঙ্গলবার রাতে আবারও বাড়িতে প্রবেশ করে তারা পিস্তল ঠেকিয়ে ঘরে লুটপাট চালায়।

এ সময় ৫৩ হাজার টাকা, দু’টি স্বর্ণের আংটি, একটি চেইন, কানের দুল ও মোটরসাইকেলের কাগজপত্র নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

মিতু বেগম আরও বলেন, লুটপাটের সময় বাধা দিতে গেলে গিয়াস তালুকদার ও তার লোকজন আড়াই মাসের শিশু সন্তানের উপর পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয়।

এ ব্যাপারে গিয়াস তালুকদারের সঙ্গে যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি। তার ভাই কামাল তালুকদার বলেন, এসব অভিযোগ বনোয়াট। তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব অভিযোগ করা হয়েছে।

এদিকে হামলার ঘটনায় বুধবার সকালে নড়াগাতি থানার সেকেন্ড অফিসার এসআই নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাফিজুল নিলু/আরএস/এমএস

আপনার মতামত লিখুন :