কুমিল্লায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৮

কুমিল্লায় আনোয়ার হোসেন মিশু নামে ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে জেলার নাঙ্গলকোট রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

সন্ধ্যায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত মিশু কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও নাঙ্গলকোট উপজেলার পূর্ব দইয়ারা (কোদালিয়া) গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় ছাত্রলীগের একটি পক্ষ রোববার বিকেলে নাঙ্গলকোট রেলওয়ে স্টেশন এলাকায় আনোয়ার হোসেন মিশুর ওপর সশস্ত্র হামলা চালায়।

এ সময় দুর্বৃত্তরা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সৈকত হোসেন শিমুল জানান, আহত মিশুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নাঙ্গলকোট থানা পুলিশের এসআই ইসমাইল জানান, স্থানীয় মাসুম ও মিশুর পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ বিষয়ে এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মো. কামাল উদ্দিন/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :