দিনাজপুরে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৩ মার্চ ২০১৮

দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ও ট্রেনে কাটা পড়ে চারজন নিহত হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে।

নিহতরা হলো- ঘোড়াঘাট উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে হাসিবুর রহমান (১২), হরলাকুর গ্রামের সামছুর রহমানের দুই ছেলে ইমরান মিয়া (১৩) ও তার ভাই মিলন মিয়া (১১) ও বিরামপুর উপজেলার পূর্ব পাড়া এলাকার এনামুল হকের ছেলে ওবায়দুর রহমান অভি (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টায় ঘোড়াঘাট উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে হাসিবুর রহমান (১২) হরলাকুর গ্রামের সামছুর রহমানের দুই ছেলে ইমরান মিয়া (১৩) মোটরসাইকেলযোগে ওসমানপুর বিজ্ঞান প্রযুক্তি মেলা দেখে বাড়িতে ফিরছিল।

ঘোড়াঘাট উপজেলা সুজা মসজিদ নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে যায়। এতে ঘটনাস্থলেই হাসিবুর রহমানের মৃত্যু হয়।

অপর আহতদের আশঙ্কাজনক অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকেল সাড়ে ৪টার সময় মহাস্তানগড়ে ইমরান মিয়া ও তার ভাই মিলন মিয়া মারা যায়। খাদেমুল ইসলামকে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘোড়াঘাট থানা পুলিশের ওসি আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, পার্বতীপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক মো. শাহ আলম জানান, সকালে বিরামপুর উপজেলার পূর্ব পাড়া এলাকার এনামুল হকের ছেলে ওবায়দুর রহমান অভি বিরামপুর উপজেলার থানাপাড়া কল্যাণপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে। সে মানসিক প্রতিবন্ধী। কিভাবে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে তদন্ত চলছে।

এমদাদুলি হক মিলন/এএম/এমএস