প্রেমঘটিত কারণে সঙ্গীত শিক্ষক নাহিদকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১০:০০ পিএম, ৩১ মার্চ ২০১৮
প্রেমঘটিত কারণে সঙ্গীত শিক্ষক নাহিদকে হত্যা

 

বহুল আলোচিত দিনাজপুর কালেক্টরের স্কুল অ্যান্ড কলেজের সঙ্গীত শিক্ষক ক্যাব স্কাউট লিডার নাহিদুল ইসলাম নাহিদকে প্রেমঘটিত কারণে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাতে পুলিশ এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রসহ দুইজনকে গ্রেফতার করেছে। শনিবার তাদেরকে আদালতে নিয়ে সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

পুলিশ জানায়, হত্যা মামলার এজাহার নামীয় আসামি ইন্টার্ন ডা. হাসান রাসেদকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত তিনদিন রিমান্ড মঞ্জুর করে।

জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য অনুয়ায়ী দিনাজপুর পাহাড়পুর এলাকার মো. নুরুজ্জামানের ছেলে হাজী দাসেন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র মেহেদী হাসান (২০) ও শহরের লালবাগ ক্লাব মোড় এলাকার একিমুদ্দিনের ছেলে ইজিবাইকচালক মো. আব্দুল কুদ্দুসকে (৪৫) গ্রেফতার করে পুলিশ।

শনিবার দিনাজপুর সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-১ এ গ্রেফতারদের সাতদিনের রিমান্ডের আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

মামলার তদন্তকারী কর্মকর্তা আরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত গ্রেফতার হওয়া তিনজনই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। তা নিশ্চিত হওয়া গেছে। প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। মামলার তদন্তের স্বার্থে বিস্তারিত বলা যাবে না।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেদওয়ানুর রহিম বলেন, আমরা হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত হয়েছি। আরও তদন্তের প্রয়োজন রয়েছে। তাই আসামিদেরকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চাওয়া হয়েছে।

এমদাদুল হক মিলন/এএম/আরআইপি