কক্সাবাজারে ২০ হাজার ইয়াবাসহ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৬ এপ্রিল ২০১৮

ক্রেতা সেজে ইয়াবা গ্রহণ করতে এসে ২০ হাজার পিস ইয়াবাসহ মো. নুরুল আবছার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার শহরের মোটেল রোড়ের নবান্ন রেস্তোরাঁর সামনে থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার নুরুল আবছার কক্সবাজার পৌরসভার দক্ষিণ পাহাড়তলীর আব্দুর শুক্কুরের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কক্সবাজার অফিসের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সুপার (চট্টগ্রাম বিভাগ ) ইদ্রিছ আলীর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার কক্সবাজারস্থ সহকারী পরিচালক রুহুল আমিন বাদী হয়ে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করেন।

স্থানীদের বরাত দিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, আটক আবছার একটি বেসরকারি টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধির পারিবারিক আত্মীয়। অভিযোগ রয়েছে তিনিই (টেলিভিশন প্রতিনিধি) আবছারের ইয়াবা বাণিজ্য নির্বিঘ্ন করতে প্রশাসন ম্যানেজের কাজটি করতেন। সোমবার গ্রেফতার হওয়ার সময়ে ওই টিভি প্রতিনিধিকে ঘটনাস্থলের অদূরে মোটরসাইকেলে দাঁড়িয়ে পরিস্থিতি অবলোকন করতে দেখেছেন বলে উল্লেখ করেছেন অভিযানকারী দলের সদস্যরা।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি ফরিদ উদ্দিন খন্দকার ইয়বাসহ আবছারকে তার থানায় হস্তান্তর করা হয়েছে বলে স্বীকার করেছেন।

সায়ীদ আলমগীর/এএম/পিআর

আপনার মতামত লিখুন :