মণিরামপুরে হরিহরনগর ইউপিতে আ.লীগের প্রার্থী জয়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:২৪ পিএম, ১৫ মে ২০১৮

যশোরের মণিরামপুরের হরিহরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১১ হাজার ৪৯১ ভোট পেয়ে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জহুরুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী গাজী আব্দুস সাত্তার ধানের শীষ প্রতীকে ভোট পেয়েছেন এক হাজার ৩১৫ ভোট।

এছাড়া চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবু বকর ছিদ্দিক চশমা প্রতীকে এক হাজার ১২৪ ভোট, ইসলামী আন্দোলনের প্রার্থী তৈয়বুর রহমান হাতপাখা প্রতীকে ১৯০ ভোট এবং জাতীয় পার্টির মনোনীত প্রার্থী শাহাদাৎ হোসেন লাঙ্গল প্রতীকে মাত্র ৪৬ ভোট পেয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে নির্বাচনী ফলাফলের বিষয় নিশ্চিত করেন উপজেলা রিটার্নিং অফিসার মো. সহিদুর রহমান।

এর আগে মঙ্গলবার সকালে উপজেলার হরিহরনগর ইউপিতে ভোটগ্রহণ শুরু হয়। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৭৭১ জন। এর মধ্যে পুরুষ ৯ হাজার ২৪৬ এবং নারী ভোটার ৯ হাজার ৫২৫জন।

উপজেলা রিটার্নিং অফিসার সহিদুল রহমান জানান, মোট ৯টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের জন্য প্রতি কেন্দ্রে একজন করে প্রিজাইডিং অফিসার নিয়োগসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু করে।

ভোটগ্রহণ শেষ করে বিকেল ৪টায়। ফলাফলে নৗকা প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জহুরুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

মিলন রহমান/বিএ

আপনার মতামত লিখুন :