দুর্নীতির আভাস পাওয়া গেলেই ব্যবস্থা : ভূমিমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ১৭ মে ২০১৮

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, বোরো মৌসুমে চাল সংগ্রহে কোনো রকম দুর্নীতি বরদাশত করা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিকে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, দুর্নীতির সুনির্দিষ্ট কোনো আভাস পাওয়া গেলে তাৎক্ষণিক আমার নির্বাচনী এলাকার দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার বিকেলে পাবনার আটঘরিয়া এলএসডি গোডাউনে সরকারের বোরো চাউল সংগ্রহ-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ভূমিমন্ত্রী।

তিনি বলেন, সরকার দেশব্যাপী খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার জন্যই বোরো চাউল সংগ্রহ করছে। মন্ত্রী সংশ্লিষ্টদেরে মজুত পর্যাপ্ত রাখা, যোগানের সহজলভ্যতা, ও ক্রয়ক্ষমতার আওতাভুক্ত রাখার বিষয়ে সচেতন থাকার নির্দেশ দেন।

তিনি বলেন, দুর্যোগ ও ঘাটতি মোকাবিলায় এ সংগ্রহ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সেই সঙ্গে চাউল সংগ্রহের জন্য প্রয়োজনীয় বস্তা, কীটনাশক প্রিমিফস মিথাইল ও এগ্রিফস ট্যাবলেট সংগ্রহে রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন মন্ত্রী।

এ সময় আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আকরাম আলী, আটঘরিয়া এলএসডি কর্মকর্তা মাসুদ রানা, আটঘরিয়া থানা পুলিশের ওসি আনোয়ারুল ইসলাম ও মিল মালিকসহ আটঘরিয়ার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একে জামান/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :