বিষাক্ত রঙ দিয়ে জুস তৈরি, গ্রেফতার ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২২ মে ২০১৮

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় নকল জুস তৈরির কারখানার অভিযান চালিয়ে নকল জুস তৈরির সরঞ্জামসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষাক্ত রঙ দিয়ে জুস তৈরি করায় তাদের গ্রেফতার করা হয়।

মাদারগঞ্জ থানা পুলিশের এসআই মো. আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় আদারভিটা ইউনিয়নের বিন্যাফৈর গ্রামে মেসার্স ইকরা ট্রেডার্স নামে নকল জুস তৈরির কারখানায় অভিযান চালানো হয়।

ওই কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল জুস, জুস তৈরির কেমিক্যাল এবং যন্ত্রপাতি উদ্ধার করা হয়। এ সময় নকল জুস কারখানার মালিক মো. আসাদুজ্জামান আইনুল (৪০), দুই কর্মচারী শাহীন (২৫) ও হাসুকে (২৪) গ্রেফতার করা হয়।

jamalpur--(1)

মেসার্স ইকরা ট্রেডার্স নামের এই নকল জুস তৈরির কারখানায় নোংরা পরিবেশে বিষাক্ত রঙ মিশিয়ে নানা ধরনের খাদ্য সামগ্রী তৈরি করে আসছিল।

ওই কারখানায় বিষাক্ত কেমিক্যাল দিয়ে তৈরি বেশির ভাগ খাদ্যই শিশুদের জন্য তৈরি করা হয়েছিল। নোংরা পরিবেশে তৈরি নকল জুসসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিভিন্ন নামি-দামি কোম্পানির লেভেল লাগিয়ে বিভিন্ন হাটে-বাজারে পাইকারি মূল্যে বিক্রি করতো।

এ ঘটনায় পুলিশের এসআই আবুল খায়ের বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মাদারগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

শুভ্র মেহেদী/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :