কক্সবাজারে ইয়াবা ডন গ্রেফতার, মুচলেকায় অন্যদের মুক্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৩ মে ২০১৮

কক্সবাজারে মিউজিক ভিডিও তৈরি শেষে ফেরার পথে ইয়াবার বড় চালান নিয়ে যাওয়ার সময় র‌্যাবের হাতে ধরা পড়া ইয়াবা ডনসহ শুটিং টিমের ১০ সদস্যের আটজন মুচলেকায় মুক্তি পেয়েছেন।

ইয়াবা পাচারের সঙ্গে সংশ্লিষ্টতা না পেয়ে ৮ কলাকুশলীকে রাত ৮টার দিকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়। বাকি দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তারা হলেন- রাজশাহীর রাজপাড়া উপজেলার ডিংগাডোবা গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে ইয়াবা ডন মো. আসলাম সরকার (৪০) ও চারঘাট উপজেলার মিয়াপুর গ্রামের মৃত আবদুস ছাত্তারের ছেলে মো. মাসুদ রানা (৩২)।

র‌্যাব জানায়, আসলাম সরকার রাজশাহীর মাদক চক্রের প্রধান। তিনি নানা সময় নানা বেশ ধরে কক্সবাজার থেকে ইয়াবা পরিবহন করতেন। এবার তিনি সরকার মিউজিক ভিডিওর ব্যানারের অন্তরালে ইয়াবা নিতে আসেন। ইয়াবা কিনে মাইক্রোবাসযোগে রাজশাহী যাওয়ার পথে ১০ জনকে ইয়াবাসহ আটক করা হয়। পরে যাচাই-বাছাই করে আটজনের সঙ্গে ইয়াবা সংশ্লিষ্টতার প্রমাণ না পাওয়ায় তাদের মুচলেকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়।

র‌্যাব-৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, ৮ শিল্পীকে মুচলেকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকি দুইজনের বিরুদ্ধে মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সায়ীদ আলমগীর/এএম/পিআর

আপনার মতামত লিখুন :