মাদক ব্যবসায়ীদের ককটেল হামলায় ৩ পুলিশ আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঈশ্বরদী (পাবনা)
প্রকাশিত: ০৯:৪০ এএম, ২৪ মে ২০১৮

ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের ছোড়া ককটেলে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশ গুলি ছুড়লে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। পরে তাকে গ্রেফতার করা হয়।

বুধবার রাত দেড়টায় ঈশ্বরদী তুতফার্মের পাশের রাস্তায় দীপু সরদারের পরিত্যাক্ত গোডাউনের সামনে এই ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের ছোড়া ককটেলের বিপরীতে গুলি চালালে চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল গুলিবিদ্ধ হয়। এ সময় ককটেলের স্প্লিন্টারের আঘাতে তিন পুলিশ সদস্য হন। ঘটনাস্থল থেকে পুলিশ দুই শতাধিক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী দুলাল হোসেন জয় ওরফে মুচি দুলাল অর্ধ ডজনের অধিক মামলার আসামি।

ঈশ্বরদী থানার ওসি মো. আজিমউদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ফোর্সসহ ওই এলাকায় অপেক্ষা করতে থাকেন। রাত প্রায় দেড়টার দিকে তিনজনকে হেঁটে আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করলে তারা হঠাৎ ককটেল নিক্ষেপ করে দৌড়ে পালাতে চেষ্টা করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ গুলি চালায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মুচি দুলালকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পুলিশ সদস্যদেরও চিকিৎসা দেয়া হয়।

আলাউদ্দিন আহমেদ/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :