সিরাজগঞ্জে ১৫ মাদকসেবীর কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৫ মে ২০১৮ | আপডেট: ১০:৪২ এএম, ২৭ মে ২০১৮

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে ১৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- এনায়েতপুর আদর্শগ্রাম এলাকার রুবেল হোসেন (১৯), শাকিল প্রামানিক (১৭), আরিফুর রহমান (১৯), রবিউল ইসলাম (৪৫), ছানোয়ার হোসেন (৪৫), নয়নগাঁতী এলাকার জসিম উদ্দিন (২০), সাতবাড়িয়া গ্রামের সুরমান আলী (২২), পৌর এলাকার ভট্ট কাওয়াক মহল্লার মানছুর আলী (৪৭), নুরুল ইসলাম (৩৫), সরকারি আকবর আলী কলেজ কোয়ার্টারের বাসিন্দা চঞ্চল কুমার (১৮), এনায়েতপুর গুচ্ছগ্রাম এলাকার অন্তর (২২), আব্দুর রহিম (৪৩), ঘোষগাঁতী এলাকার মনছুর রহমান হৃদয় (২৩), রায়হান আলী (২৬) ও গাড়লগাঁতী এলাকার সোলেমান আলী (২৮)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জামান জানান, শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত র্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের সহযোগিতায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১৫ মাদকসেবীকে আটক করা হয়। আটকের পর এসব মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সর্বনিম্ন সাত দিন থেকে সর্বোচ্চ ছয় মাস পর্যন্ত কারাদণ্ড দেয়া হয়।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/পিআর