সব জায়গায় রাজনীতি করা উচিৎ নয় : কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৮ মে ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সব জায়গায় রাজনীতি করা উচিৎ নয়। আমাদের দেশে একটা দল আছে যারা ইফতার পার্টিতে গেলেও গালিগালাজ ও প্রতিপক্ষকে অহেতুক আক্রমণ করে। ইফতার পার্টির মতো পবিত্র ধর্মীয় অনুষ্ঠানে তারা নেতিবাচক রাজনীতি করে ও তাদের যে বিদ্বেষের বিষ সেটা প্রতিপক্ষের বিরুদ্ধে ছড়াতে থাকে। এটা ধর্মকে অবমাননা করা।

রোববার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ও কবিরহাট পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। পরে তিনি কবিরহাট পৌরসভা কার্যালয়ে আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্লাহ, জেলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌর মেয়র শহীদ উল্লাহ খান সোহেল, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ জেলা উপজেলা পর্যায়ের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিজানুর রহমান/এফএ/পিআর