পাবনায় ২ জনকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২৪ জুন ২০১৮

পাবনার সাঁথিয়া উপজেলায় সাবেক সেনা সদস্যসহ দুইজনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহতরা হলেন- তেবাড়িয়া গ্রামের দবিরের ছেলে সাবেক সেনা সদস্য আ. গফুর (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে বাজারের ব্যবসায়ী ইদ্রিস আলী (৩৫)।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আতাইকুলার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় গুলি ছোড়ে ও বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে চলে যায় হত্যাকারীরা।

বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চরমপন্থী সংগঠনের মধ্যে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

স্থানীয়রা জানান, পরিকল্পিতভাবে তেবাড়িয়া বাজারের দুইদিক থেকে কয়েকটি মোটরসাইকেলে হেলমেট ও মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত ইদ্রিস আলীর দোকানে ঢুকে হামলা চালায়। ইদ্রিসের দোকানে বসে চা খাচ্ছিলেন আ. গফুর।

এ সময় হামলাকারীরা দুইজনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। সেই সঙ্গে গুলি ও বোমা ফাটিয়ে ত্রাস সৃষ্টি করে তারা। এতে ভয়ে বাজারের ব্যবসায়ীসহ লোকজন আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করলে দুর্বৃত্তরা চলে যায়।

এ ব্যাপারে আতাইকুলা থানা পুলিশের ওসি মাসুদ রানা বলেন, দুইজনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

একে জামান/এএম/পিআর

আপনার মতামত লিখুন :