এদেশে বিএনপির বিচরণ আর থাকবে না : নানক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ১২ জুলাই ২০১৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নির্বাচনে না আসলে নাকি নির্বাচন হতে দেবে না। তারা যদি নির্বাচনে না আসে তাহলে তাদের করুণ পরিণতি হবে।

তিনি বলেন, ২০১৪ সালে নির্বাচনে অংশ না নিয়ে সারাদেশে জ্বালাও-পোড়াও করেছে বিএনপি। এবারও নির্বাচনে না এসে জ্বালাও-পোড়াও করলে বিএনপির শিকড় উপড়ে ফেলা হবে। এদেশে বিএনপির বিচরণ আর থাকবে না।

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সাংগঠনিক মেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে বালিজুড়ি এফএম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সাংগঠনিক মেলায় বক্তব্য রাখেন- বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাইদ আল মাহমুদ স্বপন, এনামুল হক শামীম ও মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান বেলাল প্রমুখ।

তিন দিনব্যাপী সাংগঠনিক মেলায় মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৭টি স্টল স্থান পেয়েছে। মেলায় বিভিন্ন সংগঠন তাদের নিজস্ব কার্যক্রম তুলে ধরেছেন।

শুভ্র মেহেদী/এএম/পিআর