টেকনাফে রোহিঙ্গাসহ দুইজনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১৩ জুলাই ২০১৮

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের পাশে পাহাড়ি ছড়া থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- টেকনাফের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হুদা মেম্বারের ভাই তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী শামশুল হুদা (৩৩) ও লেদা রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা রহিম উল্লাহ (২২)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে লেদা রোহিঙ্গা শিবিরের পাশের পাহাড়িছড়ায় দুটি মরদেহ দেখতে পায় স্থানীয় কাঠুরিয়ারা। তারা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা টেকনাফ থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

স্থানীয়রা জানান, হ্নীলার ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল হুদার ভাই শামসুল হুদার মরদেহ গলাকাটা অবস্থায় ছিল। আর রোহিঙ্গা রহিম উল্লাহর মরদেহ ছিল বস্তাবন্দি । নিহত রোহিঙ্গা যুবক রহিম উল্লাহকে নিহত শামসুল হুদার দেহরক্ষী হিসেবে জানতো স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে- ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য বিকেলে মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে তদন্ত চালাচ্ছে পুলিশ।

সায়ীদ আলমগীর/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :