হোটেল ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা, মাদরাসা অধ্যক্ষসহ আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২০ জুলাই ২০১৮

সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলায় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে মাওলানা আলহাজ জিল্লুর রহমান (৫৫) নামে এক মাদরাসার অধ্যক্ষ ও তার তিন সহযোগীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক জিল্লুর রহমান দাদপুর এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে ও মুরাদপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ। এছাড়াও দাদপুর জিআর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা। আটক তার সহযোগিরা হলেন- আঙ্গারু গ্রামের রুহুল আমিনের ছেলে মো. নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে আব্দুল বারিক (৪০)।

শুক্রবার বিকেলে সলঙ্গার চড়িয়া এলাকায় অবস্থিত র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মো. জিল্লুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক। তিনি দীর্ঘদিন যাবত হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তিনি তার রেস্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন।

র‌্যাব কর্মকর্তা বলেন, শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১৬০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে দাদপুর এলাকার নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আরও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইউসুফ দেওয়ান রাজু/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :