বখাটের মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২০ জুলাই ২০১৮

বরিশালের আগৈলঝাড়া উপজেলার পূর্বপয়সা এলাকায় বখাটের মোটরসাইকেলের ধাক্কায় মেনহাজ হাসান মিলি (১৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত মঙ্গলবার বিকেলে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা দেয় মিলিকে। মোটরসাইকেল চালাচ্ছিলেন রিফাত আকন নামের এক যুবক। তার সঙ্গে আরও এক যুবক ছিলেন মোটরসাকেলে। রিফাত মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের আতাহার আকনের ছেলে। তার সঙ্গে থাকা যুবকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

নিহত মিলি আগৈলঝাড়া উপজেলার পূর্বপয়সা এলাকার নজরুল ইসলামের মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণির মেধাবী ছাত্রী ছিলো।

মিলির বাবা নজরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে তিনি উপজেলা সদর থেকে তার মেয়ে মিলিকে ডাক্তার দেখিয়ে মাহেন্দ্রযোগে সন্ধ্যায় নিজের বাড়ি সামনের নেমে ভাড়া পরিশোধ করছিলেন। রাস্তার পশ্চিম দিকে কয়েকটি মোটরসাইকেলে বখাটে কয়েকজন যুবক দাপিয়ে বেড়াচ্ছিল। মিলিকে দেখে তারা উত্ত্যক্ত করতে শুরু করে। একপর্যায়ে বেপারোয়া গতির একটি মোটরসাইকেল মিলিকে ধাক্কা দিলে কয়েক হাত দূরে গিয়ে পড়ে সে। মুহূর্তের মধ্যে মিলির নাক-কান দিয়ে রক্ত বেরিয়ে আসে। এ সময় চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় মিলিকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০দিকে মিলি মারা যায়।

নিহত মিলির চাচা জব্বার তালুকদার জানান, বখাটেদের ফেলে যাওয়া মোটরসাইকেল থেকে পাওয়া কাগজপত্র থেকে জানা গেছে মোটরসাইকেলটি রিফাত আকনের। তার বাবার নাম আতাহার আকন। বাড়ি মুলাদি উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে। দুর্ঘটনার সময় রিফাত নিজে গাড়ি চালাচ্ছিল।

আগৈলঝাড়া থানার ওসি মো. আব্দুর রাজ্জাক মোল্লা জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মোটরসাইকেল চালক ও আরোহীকে শনাক্তে এরই মধ্যে পুলিশ কাজ শুরু করেছে।

সাইফ আমীন/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :