ঝিনাইদহে সেনা সদস্য খুনের ঘটনায় আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ১৯ আগস্ট ২০১৮
প্রতীকী ছবি

ঝিনাইদহে ডাকাত দলের দায়ের কোপে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্য নিহতের ঘটনায় ৬ জনকে আসামি করে হত্যা মামলা করা হয়েছে। নিহতের বাবা হাফিজ উদ্দিন বিশ্বাস বাদী রোববার সকালে এ মামলা করেন।

পুলিশ ভোরে চুয়াডাঙ্গার বদরগঞ্জ এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আকিমুল হোসেন ও মিজানুর রহমান নামে ২ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, গত রাতে সদর উপজেলার বংকিরা গ্রামের হাওনঘাট মাঠে ডাকাতদের অস্ত্রের কোপে সেনা সদস্য সাইফুল ইসলাম নিহত হন। এ ঘটনার পর ঝিনাইদহ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহের সীমান্তবর্তী চুয়াডাঙ্গার বদরগঞ্জ এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে পুলিশ বংকিরা গ্রামের ফারুক হোসেনের ছেলে আকিমুল ও পার্শ্ববর্তী বড়াই গ্রামের মৃত নুর মোহাম্মাদের ছেলে মিজানুর রহমানকে গ্রেফতার করে। গ্রেফতার দুজনই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নিহতের স্বজনেরা জানান, আজ সকালে সাইফুল ইসলামের মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নাসিম আনসারি/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :