গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যানের মৃত্যুর ঘটনায় বরখাস্ত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮
ছবি-প্রতীকী

বিদ্যুৎস্পৃষ্টে গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির এক লাইনম্যানের মৃত্যুর ঘটনায় তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি এ ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

মৃত মার্শাল হিরো টিটু (৩৮) ফরিদপুরের মধুখালী থানার লক্ষ্মীনারায়ণপুর গ্রামের সেকান্দার আলীর ছেলে। বরখাস্তকৃতরা হলেন পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জুনিয়র প্রকৌশলী মো. ওয়াহিদুল ইসলাম ও মো. নুরুজ্জামান ও গ্রিড-১-এর লাইনম্যান মো. তাজউদ্দীন। মঙ্গলবার বেলা ১১টার দিকে গাজীপুর সিটির কড্ডা গ্রিড উপকেন্দ্রসংলগ্ন তুরাগ নদীর কাছে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোর বাসন থানা পুলিশের এসআই মো. লেবু মিয়া বলেন, খুঁটিতে বিদ্যুতের কাজ সেরে নামার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন টিটু। এ সময় খুঁটি থেকে মাটিতে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম (টেকনিক্যাল) মোল্যা আবু জিহাদ বলেন, মার্শাল হিরো টিটু গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান ছিলেন। বিদ্যুতের খুঁটিতে কাজ করতে গিয়ে নিচে পড়ে গিয়ে প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কাজে গাফিলতির জন্য তিনজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মো. আমিনুল ইসলাম/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :