ছেলের হাতে মারধরের শিকার, জিডি করলেন মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ১১:৩০ এএম, ১৩ অক্টোবর ২০১৮

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মাকে মারধর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর এবং বাড়ি থেকে বের করে দেয়ার ঘটনায় ছেলে রায়হান মিয়ার (২৫) বিরুদ্ধে থানায় জিডি করেছেন মা আম্বিয়া বেগম (৪৫)।

শুক্রবার বিকেলে হোসেনপুর ইউনিয়নের কড়িআটা গ্রামে এ ঘটনা ঘটে। আম্বিয়া বেগম ওই গ্রামের মৃত আবু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে রায়হান পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, ৮ বছর আগে আবু মিয়া মারা গেলে আম্বিয়া বেগম অন্যের বাড়িতে কাজ করে ছেলে রায়হান ও মেয়ের ভরণপোষণের ব্যবস্থা করতেন। এসময় সন্তানদের লালন-পালনের জন্য বাবার বাড়ি থেকে নিজের প্রাপ্ত জমিও বিক্রি করে টাকা আনেন আম্বিয়া বেগম। এরই মধ্যে তিনি তার ছেলে ও মেয়ের বিয়েও দেন। গত বৃহস্পতিবার ও শুক্রবার মা আম্বিয়া বেগমকে মারধর করে ঘরের জিনিসপত্র বাহিরে ফেলে দেন ছেলে রায়হান মিয়া। এরপর মাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেন। পরে আম্বিয়া বেগম পলাশবাড়ী থানায় হাজির হয়ে শুক্রবার বিকেলে ছেলে রায়হান মিয়ার বিরুদ্ধে একটি জিডি করেন।

পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, মা আম্বিয়া বেগমকে নির্যাতনের অভিযোগে ছেলে রায়হান মিয়ার বিরুদ্ধে একটি জিডি করা হয়েছে। রায়হান মিয়াকে ডেকে আনতে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

রওশন আলম পাপুল/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :