জিনের বাদশা প্রতারক চক্রের দুই সদস্যসহ গ্রেফতার তিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

গাইবান্ধা সদর উপজেলায় জিনের বাদশা প্রতারক চক্রের সক্রিয় দুই সদস্যকে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন প্রকার উপকরণসহ গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দুপুরে র‌্যাব-১৩ ক্যাম্পের পাঠানো এক ইমেইল বার্তায় এ তথ্য জানা যায়।

এর আগে শুক্রবার বিকেলে সাহাপাড়া ইউনিয়নের নয়নসুখ গ্রামে প্রতারণার শিকার মাসুদ রানার বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারা হলেন গাইবান্ধা পৌর শহরের ব্রিজ রোড মিস্ত্রিপাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে রায়হানুর ইসলাম (১৮) ও দিনাজপুর সদর উপজেলার কালীতলা এলাকার আজগর আলীর ছেলে সৌরভ আলী (১৮)।

র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নয়নসুখ গ্রামে মাসুদ রানার বাড়ি থেকে প্রতারণা কাজে ব্যবহৃত বিভিন্ন নামের সাতটি কিতাব ও চিকিৎসার বই, তাবিজ, ৩০ গ্রাম কাঠবাদাম, দুইটি মোবাইলের বক্স, দুইটি গহনার বক্স, প্লাস্টিকের কৌটা, দুইটি কলম, মোবাইল ও প্লাস্টিকের লেন্স বক্সসহ প্রতারক চক্রের সক্রিয় সদস্য রায়হানুর ইসলাম ও সৌরভ আলীকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ওই প্রতারক চক্রটি গত ৬ অক্টোবর এক লাখ ৩০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখ টাকা আত্মসাৎ করে।

এ ছাড়া সন্ধ্যা ৭টায় ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের উত্তর কঞ্চিপাড়া থেকে ২০ পিস ইয়াবা ও একটি মোবাইলসহ রানা মিয়া (১৮) নামে এক যুবককে আটক করে র‌্যাব। তিনি একই ইউনিয়নের রসুলপুর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) হাবিবুর রহমান বলেন, জব্দ করা বিভিন্ন উপকরণসহ তাদের নামে মামলা দায়ের ও সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

রওশন আলম পাপুল/আরএ/এমএস

আপনার মতামত লিখুন :