আমার বাবার তিন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ১০:০৮ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

আমার বাবার তিন স্ত্রী। তিন স্ত্রীর ১০ সন্তান। প্রথম স্ত্রীর পাঁচ, দ্বিতীয় স্ত্রীর এক, তৃতীয় স্ত্রীর দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে। জন্মের পর থেকে বাবা আমার কোনো ভরণপোষণ করেনি। খেয়ে না খেয়ে বড় হয়েছি। এমনকি বাবা কোনোদিন খবরও নেননি।

১০ ভাই-বোনের মধ্যে সাতজনকে বঞ্চিত করে আমার বাবা প্রথম স্ত্রীর তিন সন্তানের নামে বাবার নামীয় সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া মৌজার ৩১ দশমিক এক একর চার শতক জমি গোপনে লিখে দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেস ক্লাবে বাবার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন সদরের ছয়ঘরিয়া গ্রামের আব্দুস সামাদের দ্বিতীয় ও তৃতীয় পক্ষের দুই ছেলে রেজাউল ইসলাম ও আমিনুর রহমান।

লিখিত বক্তব্যে তারা বলেন, জমি লিখে দেয়ার ঘটনা জানতে পেরে আমরা বৈকারি ইউনিয়ন পরিষদে অভিযোগ করলেও তিনি সমাধান করতে পারেননি। আমরা সাত ভাই-বোন বাবার সম্পত্তির অংশ দাবি করায় প্রথম স্ত্রীর সন্তান আমাদের সৎভাই নজরুল ইসলাম, আনারুল ইসলাম ও দুলাভাই আসাদুজ্জামান বিভিন্ন সময় ভয়ভীতি দেখাচ্ছেন। মিথ্যা মামলায় জড়িয়ে দেবেন বলে হুমকি দিচ্ছেন। এ ঘটনায় নিরুপায় হয়ে আমরা সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করেছি। আমরা সাত ভাই-বোন বাবার জমির অংশ বুঝে পেতে চাই।

এ বিষয়ে বাবা আব্দুস সামাদ জাগো নিউজকে বলেন, টাকার প্রয়োজনে আমি আমার জমি প্রথম স্ত্রীর তিন ছেলে-মেয়ের কাছে বিক্রি করে দিয়েছি।

আকরামুল ইসলাম/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :