আ.লীগের মনোনয়ন নিলেন লাইলী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১০ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোটের মাঠে লড়তে চান ফরিদুন্নাহার লাইলী।

তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক এবং লক্ষ্মীপুর-৪ সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য। নির্বাচনের লক্ষ্যে তিনি আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে শুক্রবার দলের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে, আসন্ন নির্বাচনে লক্ষ্মীপুরের চারটি সংসদীয় আসনের মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে ফরিদুন্নাহার লাইলী শনিবার বিকেল পর্যন্ত একমাত্র নারী প্রার্থী। অবশ্য এর আগে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ১৯৯৬ ও ২০০১ সালে নির্বাচন করে বিজয়ী হন। পরে উপ-নির্বাচনে তিনি দুইবারই আসনটি ছেড়ে দেন।

দলীয় সূত্র জানায়, সংরক্ষিত আসনের এমপি থাকাকালে লাইলী রামগতি ও কমলনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড করে দলের পাশাপাশি তৃণমূল পর্যায়ের মানুষের আস্থা অর্জন করেছেন। তিনি রামগতি ও কমলনগর মেঘনা নদীর তীররক্ষা বাঁধ প্রকল্প বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করেন।

সম্প্রতি লাইলী সরকারের বিভিন্ন উন্নয়ন, সাফল্য ও অগ্রগতির কথা তুলে ধরে প্রচার-প্রচারণা চালিয়েছেন। জনগণের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিতে কাজ করেছেন।

ফরিদুন্নাহার লাইলী বলেন, লক্ষ্মীপুর-৪ আসনটি উন্নয়নে অবহেলিত ছিল। গত ১০ বছরে শেখ হাসিনার সরকার ব্যাপক উন্নয়নের মাধ্যমে তা বদলে দিয়েছে। আমি দল ও জনগণের জন্য কাজ করছি। তাদের ভালোবাসা নিয়ে ভোটের মাঠে লড়তে চাই। দল আমার শ্রম ও ত্যাগের মূল্যায়ন করবে বলে বিশ্বাস।

কাজল কায়েস/এএম/পিআর

আপনার মতামত লিখুন :