যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ সম্পাদক মিলন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৭:৩৭ পিএম, ১০ নভেম্বর ২০১৮

যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন পুনর্নির্বাচিত হয়েছেন।

শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৭৩ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল ৪টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান রুকুনউদ্দৌলাহ।

প্রকাশিত ফলাফলে জানা যায়, সভাপতি সাজেদ রহমান ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সাজ্জাদ গণি খান রিমন ২১ ভোট ও আবদুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে প্রণব দাস ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রদীপ ঘোষ পেয়েছেন ৩৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট। যুগ্ম সম্পাদক পদে রেজাউল করিম রুবেল ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এসএম আরিফ ২২ ভোট পেয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মারুফ কবীর ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ডিএইচ দিলশান পেয়েছেন ৩০ ভোট। নির্বাহী সদস্য দুটি পদে জিয়াউল হক (৪০) ও শফিক সায়ীদ (৪০) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী মিরাজুল কবীর টিটো ১৮ ভোট ও ইমরান হাসান টুটুল ২১ ভোট পেয়েছেন।

মিলন রহমান/এএম/পিআর

আপনার মতামত লিখুন :