চট্টগ্রামে রিয়েল এস্টেট ব্যবসায়ী খুন


প্রকাশিত: ০৬:২১ এএম, ২০ আগস্ট ২০১৫

চট্টগ্রামে আফতাব আহমেদ (৩৫) নামে এক রিয়েল এস্টেট ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। বুধবার রাত ১টার দিকে নগরীর বাকলিয়া হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাত করে ব্যবসায়ী আফতাবকে খুন করা হয় বলে জানা গেছে।

তিনি বাকলিয়া মিয়াখান নগর বেলাকা সওদাগরের বাড়ির শফিক আহমেদের ছেলে। তিনি ওয়ান প্রপার্টিজ নামে আবাসন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন বলেন, ‘মিয়াখান এলাকায় সৈয়দুর রহমান নামে এক ব্যক্তির মালিকানাধীন একটি জায়গায় ভবন নির্মাণের কাজ করছিলেন আবাসন ব্যবসায়ী আফতাব।

বুধবার রাত সাড়ে ১০টায় চমেক হাসপাতালে সৈয়দুর রহমানের মৃত্যু হয়। রাত ১টার দিকে আফতাব তার লাশ দেখতে যায়। ওই সময় সৈয়দুর রহমানের ছেলে সাইফুর রহমান আকাশ আবাসন ব্যবসায়ী আফতাবকে ছুরিকাঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ হামিদ বলেন, ছুরিকাঘাতে আশঙ্কাজনক অবস্থায় আফতাব আহমেদকে রাতে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  তার শরীরের বিভিন্ন স্থানের ক্ষতের চিহ্ন রয়েছে।

এআরএস/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]