প্রার্থীদের কুশপুত্তলিকা জ্বালালেন বিএনপি নেতাকর্মীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ১১:৩৮ এএম, ০৮ ডিসেম্বর ২০১৮

গোপালগঞ্জে গণবিচ্ছিন্ন এবং অবাঞ্ছিত নেতাদের মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ এবং ওই নেতাদের কুশপুত্তলিকা জ্বালিয়েছেন জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শনিবার সকালে প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

নির্বাচন কমিশন ঘোষিত নির্দিষ্ট সময়ের মধ্যে যোগ্য ব্যক্তিদের মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা বলেন, গোপালগঞ্জ-১ আসনে এফই সরফুজ্জামান জাহাঙ্গীর ও গোপালগঞ্জ-২ আসনে সিরাজুল ইসলামকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে। কিন্তু তারা দুজনই গণবিচ্ছিন্ন। দলের নেতাকর্মী এবং এলাকার জনগণের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। দুর্দিনে কোনো কর্মসূচি পালনে নেতাকর্মীরা তাদের কাছে পাননি।

তারা আরও বলেন, এর আগে গণবিচ্ছিন্ন বিএনপির ওই দুই নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এ দুই আসনে মনোনয়ন পরিবর্তন করা না হলে পূর্বের মতো তাদের জামানত বাজেয়াপ্ত হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মনসুর আলী, সহসভাপতি মনিরুজ্জামান পিনু, বিএনপি নেতা শরীফ রফিকুজ্জামান, অ্যাড. তৌফিকুল ইসলাম, যুবদল সভাপতি সিকদার সহিদুল ইসলাম লেলিন, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপ্টন, সাজ্জাদ হোসেন হীরা, সাইফুল ইসলাম, ইমরুল হাসান ও যোবায়ের আহমেদসহ প্রমূখ।

হুমায়ূন কবীর/এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :