চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ১২:১৬ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

মৌলভীবাজারের কুলাউড়ায় শুক্রবার রাতে ঢাকাগামী উপবন এক্সপ্রেসে একের পর এক পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন কয়েকজন যাত্রী।

যাত্রীরা জানান, ট্রেনটি কুলাউড়া স্টেশন ছেড়ে প্রায় আধা কিলোমিটার গেলে একের পর এক পাথর ছুড়তে থাকে দুষ্কৃতকারীরা। এতে আহত হন চীনা আন্তর্জাতিক বেতারের বাংলাদেশ মনিটরকারী দিদারুল ইকবাল।

দিদারুল ইকবাল জানান, ট্রেনটি কুলাউড়া স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার ছেড়ে গেলে দুষ্কৃতকারীরা চলন্ত রেলের বগিতে একের পর এক পাথর নিক্ষেপ করতে থাকে। ঘটনাচক্রে একটি পাথর প্রথম শ্রেণির বগিতে আমাদের পাশের জানালায় এসে লাগে। জানালার পাশেই ছিল আমার স্ত্রী ও ছেলে। ওই সময় তারা সিটে হেলান দিয়ে ঘুমিয়ে থাকায় আল্লাহর রহমতে অল্পের জন্য রক্ষা পেয়েছে। পাথর আমাদের কারো গায়ে না লাগলেও জানালার ভাঙা কাঁচের টুকরো আমার গায়ে লাগে! তবে গায়ে শীতের জ্যাকেট থাকায় আমিও অল্পের জন্য রক্ষা পাই।

এ বিষয়ে কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মফিজুল ইসলাম জাগো নিউজকে জানান, এরকম কোনো ঘটনা আমরা শুনিনি। তবে কিছুদিন আগে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছিল। আমরা এলাকায় গিয়ে কথা বলে এলাকাবাসীকে সচেতন করার চেষ্টা করেছি।

রিপন দে/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :