নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করলেন ৩শ বিএনপি নেতাকর্মী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ভৈরব
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগে যোগদান করে নৌকা মার্কায় ভোট দেয়ার অঙ্গীকার করলেন বিএনপির প্রায় তিনশ নেতাকর্মী।

শনিবার সকালে ভৈরবের স্থানীয় আওয়ামী লীগ অফিসে উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদি এলাকার প্রায় দুইশ ও পৌর শহরের কালীপুর গ্রামের প্রায় একশ বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এদের মধ্যে গজারিয়া ইউপির মানিকদির ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মো. সুলতান ও সহ-সভাপতি আবুল কাশেমের নেতৃত্বে ২শ জন এবং শহরের কালিপুর ১২ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা নজরুল ইসলাম, রাহিম মিয়া ও মোবারক মিয়া, মালেক মিয়ার নেতৃত্বে আরও প্রায় একশ জন আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আওয়ামী লীগ অফিসে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্জ মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহ-সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চু, অধ্যাপক ফজলুর রহমান, সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল-মামুন, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফরিদ মিয়া ও ছাত্রলীগ নেতা মো. মুছা মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় নবযোগদানকৃত নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং পরে সবাইকে মিষ্টিমুখ করিয়ে স্বাগত জানানো হয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সায়দুল্লাহ মিয়া নবযোগদানকৃত বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনে দেশের উন্নয়ন অব্যাহত রাখা, জঙ্গিবাদ দমন, মাদক ব্যবসা বন্ধ ও সন্ত্রাস দমনে স্থানীয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নৌকা মার্কায় ভোট দিতে হবে এবং নৌকার পক্ষে কাজ করতে হবে।

পরে নবযোগদানকৃত নেতাকর্মীরাও অঙ্গীকার করেন তারা এবার দেশের উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে কাজ করবেন।

আসাদুজ্জামান ফারুক/এফএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :