‘পরাজিত শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছেন ড. কামাল’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ১৯৭১ সালের পরাজিত শক্তি ও বঙ্গবন্ধুর খুনিদের পক্ষ নিয়ে ড. কামাল মাঠে নেমেছেন। ওনার কোনো জনপ্রিয়তা নেই। তিনি নিজে নির্বাচন করছেন না। ঐক্যজোট করে পরাজিত শক্তিকে ক্ষমতায় আনার জন্য ষড়যন্ত্র করছেন তিনি।

রোববার মহান বিজয় দিবস উপলক্ষে বেলা সাড়ে ১১টায় টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে জাতির জনতেকর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

ঐক্যফ্রন্ট নেতা ড. কামালের উদ্দেশ্যে শেখ সেলিম বলেন, সেদিন কেন বঙ্গবন্ধু হত্যার বিচার চাননি তিনি। এখন খালেদা জিয়ার মুক্তি চান। উনি কাদের লোক এসব আজ পরিষ্কার হয়ে গেছে। ওরা সবাই একই সুতায় গাঁথা। কোনো ষড়যন্ত্র কার্যকর হবে না। এদেশের মানুষ ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দেবে।

এর আগে শেখ সেলিম কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারত, ফাতেহা পাঠ এবং বিশেষ মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, যুবলীগের কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী সদর থানা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী লেকু ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু প্রমুখ।

এস এম হুমায়ূন কবীর/এএম/এমএস

আপনার মতামত লিখুন :