গাজীপুরে ভাড়া বাসায় যুবকের ঝুলন্ত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৮

গাজীপুরে খালিদ সাইফুল্লাহ উজ্জল (২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে গাজীপুর মহানগরীর পূর্ব কলমেশ্বর এলাকার হাবিবুর রহমানের ভাড়া বাড়ির ৪র্থ তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত খালিদ সাইফুল্লাহ উজ্জল গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার কোরপালা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নগরীর গাছা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ সজল হোসেন জানান, নিহত উজ্জল ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের প্রাক্তন ছাত্র ছিলেন। গত শিক্ষাবর্ষে গ্র্যাজুয়েশন সম্পন্ন করে তিনি বিশ্ববিদ্যালয় এলাকায় ওই বাসায় ভাড়া থেকে কোচিংয়ে শিক্ষার্থীদের পড়াতেন।

তিনি জানান, শনিবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত দীর্ঘ সময় উজ্জলের ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় পার্শ্ববর্তী ফ্ল্যাটের লোকজন তাকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ পাচ্ছিল না। পরে ফ্ল্যাটের লোকজন বাইরে জানালার ফাঁক দিয়ে তাকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজার সিটকারি ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

এসআই শেখ সজল হোসেন জানান, উজ্জল ৬-৭ মাস আগে ওই ফ্ল্যাটের ৪র্থ তলায় ভাড়ায় ওঠেন। তার আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে প্রেমঘটিত কারণ থাকতে পারে।

আমিনুল ইসলাম/আরএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :