ড. কামাল স্বাধীনতাবিরোধী পক্ষের শক্তি : কাদের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড.কামাল হোসেন স্বাধীনতাবিরোধী পক্ষের শক্তি। তারা সাম্প্রদায়িক শক্তির সঙ্গে হাত মিলিয়েছে। তারা চাইছে স্বাধীনতাবিরোধী শক্তিকে ক্ষমতায় আনতে। কিন্তু তাদের স্বপ্ন কখনো পূরণ হবে না। জনগণ স্বাধীনতাবিরোধী শক্তিকে প্রতিহত করে আবারও স্বাধীনতার পক্ষের শক্তিকে ক্ষমতায় আনবে।

সোমবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দ্বিতীয় কাঁচপুর ও মেঘনায় চারলেনের নতুন সেতুর কাজ পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিদ্রোহী প্রার্থীরা আগামী মঙ্গলবারের মধ্যে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে ব্যবস্থা নেয়া হবে। আমরা সোমবার পর্যন্ত অপেক্ষা করবো। তারপর দলীয় বর্ধিত সভায় সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, দেশের অনেক স্থানে আমরা কৌশলগত কারণে একই আসনে নৌকা-লাঙ্গলের প্রার্থী দিয়েছি। আর আমাদের নেত্রীও তা গ্রহণ করেছেন। এতে ভোটের মাঠে আমাদের কোনো সমস্যা হওয়ার আশঙ্কা নেই। এছাড়া আমরা সব স্থানে আলোচনার মাধ্যমে মহাজোটের প্রার্থী দিয়েছি। এতে কেউ আপত্তি করেনি।

তিনি আরও বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশে যারা বিশৃঙ্খলার চেষ্টা করবে তারা যে দলের হোক না কেন তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনারের প্রতি আহ্বান করেন। নির্বাচন কমিশনারকে বিতর্কিত করার কোনো সুযোগ নেই।

এ সময় রেলপথমন্ত্রী মজিবুল হক, সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের প্রধান প্রকৌশলী আব্দুস সবুরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শাহাদাত হোসেন/আরএআর/এমএস

আপনার মতামত লিখুন :