জয়ের আনন্দ যেন অন্যের দুঃখের কারণ না হয় : শেখ তন্ময়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৮

বাগেরহাট-২ (সদর-কচুয়া) আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, বাগেরহাটের মা-বোনেরা, ভাইয়েরা- মুরুব্বিরা দেশের অপশক্তি জামায়াত-বিএনপিকে উপেক্ষা করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার প্রার্থী হিসেবে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আল্লাহর কাছে, আপনাদের কাছে কৃতজ্ঞ। আমাদের এই জয়ের আনন্দ যেন অন্যের দুঃখের কারণ না হয়। যারা আমাদের পক্ষে ছিলেন বা যারা বিপক্ষে ছিলেন তাদের সকলকে নিয়ে আমি বাগেরহাটকে সুন্দরভাবে গড়তে চাই।

সোমবার সন্ধ্যায় শহরের রেল রোডে জেলা আওয়ামী লীগ অফিস চত্বরে দলীয় নেতাকর্মী ও নির্বাচন পরিচালনায় কেন্দ্রভিত্তিক কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে শেখ তন্ময় বলেন, এখন অপশক্তি এই নির্বাচনের রায়কে বানচালের চেষ্টা অব্যহত রেখেছে। প্রতিটি এলাকার সেন্টার কমিটির নেতাকর্মীদের আরও দুই তিনদিন নিজ নিজ এলাকায় সুসংগঠিত হয়ে থাকতে হবে। বিপক্ষের লোকজনও এলাকায় থাকবে। আপনারা সহাবস্থান করবেন এটা আমার প্রত্যাশা। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি বাগেরহাট- ২ আসনের সদর ও কচুয়া উপজেলার প্রতিটি পাড়া-মহল্লায় যাতে করে কোনো সহিংতা না ঘটে সেজন্য নির্বাচন পরিচালনায় থাকা কেন্দ্র কমিটিসহ দলীয় নেতাকর্মীদের তৎপর থাকতে অনুরোধ জানান।

বাগেরহাট পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় দলীয় নেতাকর্মী ও নির্বাচন পরিচালনায় কেন্দ্রভিত্তিক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শওকত বাবু/আরএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :