মিতালী বাজার কৃষি ব্যাংক স্থানান্তর বাতিলের দাবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মিতালী বাজার কৃষি ব্যাংক শাখা স্থানান্তর বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন গ্রাহকরা।

রোববার দুপুরে ওই ব্যাংকের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। ব্যাংকের শাখাটি বহাল রাখার দাবিতে ব্যবসায়ী ও এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক এতে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন ব্যাপারী, একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল সাজী, মিতালী বাজার মডেল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. ফারুক অর রশিদ, ইউপি সদস্য মো. তাজুল ইসলাম, মুসলিম মিয়াজী ব্যবসয়ী ইব্রাহিম মৈশাল ও মো. জসিম উদ্দিন বাবলু প্রমুখ।

বক্তারা বলেন, ২০০৭ সালে স্থাপনের পর থেকে কৃষি ব্যাংক মিতালী বাজার শাখায় উপজেলার পশ্চিমাঞ্চলের তিনটি ইউনিয়নের কৃষক, ব্যবসায়ীরা লেনদেন ও এলাকাবাসী বিদুৎ বিল পরিশোধ করে আসছেন। মিতালী বাজারে ওই ব্যাংক ছাড়া অন্য কোনো ব্যাংকের শাখা নেই। সম্প্রতি তড়িঘড়ি করে শাখা ব্যবস্থাপক টিপু সুলতান ব্যাংকটি স্থানান্তর করে অন্যত্র নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এ অবস্থায় গ্রাহকরা ক্ষুব্ধ হয়ে ওঠেন। এটি স্থানান্তর হলে তাদেরকে হায়দরগঞ্জ কিংবা রায়পুর বাজারে গিয়ে ব্যাংকের লেনদেন করতে হবে। এজন্য স্থানীয়দের সুবিধার্থে ব্যাংকের শাখাটি স্থানান্তরের সিদ্ধান্ত বাতিল করার দাবি জানান তারা।

কাজল কায়েস/এএম/এমকেএইচ

আপনার মতামত লিখুন :