আ.লীগের বিজয় উৎসব থেকে ফেরার পথে দুর্ঘটনায় গেল ৪ প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:২৯ এএম, ২০ জানুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত বলে পুলিশ জানিয়েছে। শনিবার ঢাকায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষ করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

শনিবার গভীর রাতে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলার ভৈরবেরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রোববার সকালে ঘটনার খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে বেলা সাড়ে ১১টায় ফায়ার সার্ভিস খাদে পড়ে যাওয়া প্রাইভেটকারসহ মরদেহগুলো উদ্ধার করে।

নিহতরা হলেন- আড়াইহাজার সদর পৌরসভার বাঘানগর এলাকার মোমেন (৪২), ব্রাহ্মনদী ইউনিয়নের মারওয়ারদী এলাকার শহিদুল্লাহ মোক্তার (৪৫), ড্রাইভার রাজু (৪০) ও আওয়ামী লীগ নেতা রিপন (৪০)।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার ঢাকায় আওয়ামী লীগের বিজয় সমাবেশ শেষ করে একটি প্রাইভেটকারে ঢাকা থেকে আড়াইহাজারে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদের পানিতে তলিয়ে যায়। সকালে গাড়িটি ভেসে উঠলে এলাকাবাসীর মাধ্যমে পুলিশ খবর পেয়ে গাড়িসহ মরদেহগুলো উদ্ধার করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ আলম জানান, ঘন কুয়াশার কারণে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা। নিহতদের স্বজনরা কোনো কিছু না জানিয়েই মরদেহ নিয়ে গেছে।

শাহাদাৎ হোসেন/এফএ/এমএস

আপনার মতামত লিখুন :