উখিয়ায় গাঁজাসহ রোহিঙ্গা দম্পতি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১৭ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ কক্সবাজারের সদস্যরা। গ্রেফতারদের মধ্যে দু’জন রোহিঙ্গা নাগরিক। রোববার রাতে উখিয়ার হাজাম রাস্তা এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের উখিয়ার হাজাম রাস্তা বাগানপাড়ার আমির হামজার ছেলে মো. আইয়ুব আলী (৩৮), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ/১ এর বাসিন্দা মৃত জাহিদ হোসেনের ছেলে ইমান হোসেন (৬০) ও তার স্ত্রী নুর বেগম (৪০)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প সূত্র জানায়, কক্সবাজারের উখিয়ার হাজাম রাস্তার মাথা এলাকায় আইয়ুব আলীর চায়ের দোকানের ভেতর কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বেচা-কেনা করছে এমন তথ্য পেয়ে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রোহিঙ্গা দম্পতিসহ তিনজনকে আটক করা হয়। পরে চায়ের দোকান ও রোহিঙ্গা দম্পতির সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়াও তাদের দেহ তল্লাশি করে মাদক বিক্রির নগদ ৩২ হাজার ৬০০ টাকাও উদ্ধার করা হয়।

গ্রেফতারদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছে।

র‌্যাবের মিডিয়া সহকারী পরিচালক মাশকুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উদ্ধারকৃত মালামালসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এফএ/জেআইএম

আপনার মতামত লিখুন :