বিরলে সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:১৮ পিএম, ২২ জানুয়ারি ২০১৯

দিনাজপুরের বিরল উপজেলায় দিলিপ চন্দ্র সরকার (৪০) নামে এক সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। দিলিপ চন্দ্র সরকার উপজেলার ৬নং ভাণ্ডারা ইউপির উত্তর ভাণ্ডারা গ্রামের মৃত কুড়ানু চন্দ্র সরকারের ছেলে ও ৮নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ওই গ্রামের রেংটা ব্রিজ সংলগ্ন ময়নুল ইসলামের লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দৈকতবাড়ী গ্রামের আব্দুস সোবহানের ছেলে মোশারফ হোসেনকে (৩৫) আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে রাস্তার পার্শ্বে লিচু গাছে হেলান দিয়ে রাখা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ এসে লাশ এর সুরতাল রিপোর্ট প্রস্তুত করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ঘটনাস্থল পরিদর্শন করে দ্রুত আইনানুগ ব্যবস্থা নিশ্চিতের আশ্বাস প্রদান করেছেন পুলিশ সুপার পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত মতিয়ার রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুশান্ত সরকার।

বিরল থানা পুলিশের এসআই শহিদুল ইসলাম জানান, লাশের পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

থানার অফিসা পুলিশের ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, সংবাদ পাওয়া মাত্রই অফিসার ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের বিরুদ্ধে থানায় মাদকের মামলা রয়েছে। মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধে মাদক সিন্ডিকেটের সঙ্গে জড়িতরা ঘটনাটি ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত অব্যাহত আছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এমদাদুল হক মিলন/এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :