চেয়ারম্যান-মেম্বারদের সতর্ক করলেন গণপূর্তমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ২৭ জানুয়ারি ২০১৯

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, নেতা নয়, জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েলের অস্ত্র না হয়। বিষয়টি সামনে রেখে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই।

রোববার পিরোজপুরের নেছারাবাদ উপজেলা অডিটরিয়ামে উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও জনপ্রতিনিধিদের সঙ্গে এ সভা করেন মন্ত্রী।

গণপূর্তমন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকার তিনটি উপজেলার মধ্যে স্বরূপকাঠি সবচেয়ে বড় এলাকা। তাই অগ্রাধিকার ভিত্তিতে স্বরূপকাঠিতে বেশি উন্নয়ন হবে। নাজিরপুর ও স্বরূপকাঠির যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। এজন্য উপজেলার শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থাসহ সব সমস্যা চিহ্নিত করে তালিকা আকারে আমার কাছে জমা দেবেন স্ব স্ব এলাকার চেয়ারম্যান ও মেম্বার।

তিনি আরও বলেন, রাষ্ট্রের উন্নয়নের একটি টাকাও যেন জনপ্রতিনিধিদের পকেটে না যায়, রাষ্ট্রের টাকা ব্যক্তি কাজে ব্যবহার করবেন না। এ বিষয়ে সতর্কভাবে কাজ করবেন সবাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিকে প্রশ্রয় দেননি। দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। দুর্নীতিবাজদের প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করছেন শেখ হাসিনা।

jagonews

এর আগে নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা চত্বরে শুভেচ্ছা বিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে গণপূর্তমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বুঝতে পেরেছে ভুল রাজনীতি তাদের অস্তিত্ব বিলীন করে দিয়েছে। এজন্য উপজেলা নির্বাচনে যেতে ভয় পায় তারা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, সাধারণ সম্পাদক এসএম ফুয়াদ ও যুগ্ম সম্পাদক মুইদুল ইসলাম প্রমুখ।

সভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন এবং মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে বক্তব্য রাখেন গণপূর্তমন্ত্রী। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের
সভায় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. জাহিদ হোসেন।

হাসান মামুন/এএম/আরআইপি

আপনার মতামত লিখুন :